বগুড়ায় স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ০৯ মে ২০২৪ ১৫:৪৪ ।
প্রধান খবর
পঠিত হয়েছে ১১৯ বার।

বগুড়ায় স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকালে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে তাদের মৃত্যু হয়৷ 

 

এর আগে,  সকালে শাজাহানপুর উপজেলার  আড়িয়াবাজার এলাকার ভাড়া বাসা থেকে তাদের দুজনকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে এলাকাবাসী। বর্তমানে তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য শজিমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।  এসব তথ্য নিশ্চিত করেছেন শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম। 

 

 

মারা যাওয়া দম্পতির নাম নন্দীগ্রাম উপজেলার নিমগ্রামের হেফজুল ও তার স্ত্রী আফরোজা। তারা আড়িয়াবাজার এলাকার অবসরপ্রাপ্ত সেনাসদস্য শফিকুল ইসলামের বাড়িতে ভাড়া থাকতেন। হেফজুল এই এলাকায় ভাড়া থেকে কাঠের ব্যবসা করতেন।

 

বাড়িওয়ালা বলেন, সকালে আমার অন্য ভাড়াটিয়াদের কাছে শুনে ওদের ঘরে গিয়ে দেখি দুজনেই ছটফট করছে। পরে তাদের হাসপাতালে নিয়ে গেলে মারা যায়। এখন এর মধ্যে তাদের মধ্যে কি যে হয়েছে তা জানি না।

 

 ওসি শহিদুল ইসলাম বলেন, হেফজুলের স্ত্রী আগে থেকেই অসুস্থ ছিলেন। বৃহস্পতিবার সকালে হেফজুল বাজার করে নিয়ে বাসায় এসে দেখেন তার স্ত্রী অসুস্থ হয়ে পড়েছেন। এরপরই তিনি আশপাশের লোকজনকে ডাকেন। এ সময় তার স্ত্রীর হাত ও পায়ের তালুতে মেসেজ করার সময় তিনিও অসুস্থ হয়ে পড়েন। পরে স্থানীয় লোকজন তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব‌্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

তিনি আরও জানান,  মরদেহ ময়নাতদন্ত করা হবে। প্রতিবেদন এলে কি কারণে মৃত্যু এটা নিশ্চিত হওয়া যাবে।