বগুড়ায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

শেরপুর( বগুড়া) প্রতিনিধি
প্রকাশ: ০৯ মে ২০২৪ ১৬:৩৪ ।
বগুড়ার খবর
পঠিত হয়েছে ৪৬ বার।

বগুড়ার শেরপুরে মালবাহী ট্রাকের চাপায় মো. ইব্রাহীম হোসেন (২০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এই ঘটনায় সোটরসাইকেলে থাকা আরেক আরোহী গুরুতর আহত হয়েছেন। তার নাম মোহাম্মদ নাঈম হাসান (১৮)। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (০৯মে) বেলা সাড়ে দশটায় উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর বাজার নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত ইব্রাহীম হোসেন উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের ধড়মোকাম গ্রামের শরিফুল ইসলামের ছেলে।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) আবুল হাশেম এই তথ্য নিশ্চিত করে জানান, ঢাকাগামী একটি দ্রুতগতির মালবাহী ট্রাক মহাসড়কের মির্জাপুর বাজার নামক স্থানে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেল আরোহী দুইজন গুরুতর আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় দ্রুত তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক বগুড়ার শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু হাসপাতালে নেওয়ার পরে কর্তব্যরত চিকিৎসক ইব্রাহীম হোসেনকে মৃত ঘোষনা করেন। অপর আহত একই গ্রামের শাহ আলমের ছেলে নাঈমের অবস্থাও আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রের বরাত দিয়ে জানান তিনি।

হাইওয়ে পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি পালিয়ে যাওয়ায় চালক-হেলপার কাউকে ধরা সম্ভব হয়নি। তবে অজ্ঞাত পরিচয়ের ওই ট্রাকটি চিহিৃতকরণসহ চালক-হেলপারদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে। পাশাপাশি এই ঘটনায় থানাায় একটি মামলা দায়ের করা হয়েছে।